শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:০০ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
আমরা প্রতিটি গ্রামকে শহরে পরিণত করবো : এলজিআরডি মন্ত্রী

আমরা প্রতিটি গ্রামকে শহরে পরিণত করবো : এলজিআরডি মন্ত্রী

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্ক::
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, শেখ হাসিনার সরকার হচ্ছে উন্নয়নের সরকার। শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। আগামীতে শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসলে গ্রাম আর শহরের মধ্যে কোনো পার্থক্য থাকবে না। আমরা প্রতিটি গ্রামকে শহরে পরিণত করবো। শহরে যেমন উন্নয়ন হয়েছে গ্রাম ও চরাঞ্চলেও সেই রকম উন্নয়ন হবে। তাই আগামী নির্বাচনে আপনারা নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আনবেন।
আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ফরিদপুর সদর উপজেলার চরমাধবদিয়া ইউনিয়নের ইউনাইটেড উচ্চ বিদ্যালয় মাঠে শুক্রবার বিকেলে অনুষ্ঠিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, ফরিদপুরকে আমরা আধুনিক মানের জেলা হিসেবে গড়ে তুলছি। ফরিদপুরে যে উন্নয়ন হয়েছে এমন উন্নয়ন দেশের অন্য জেলায় খুবই কম হয়েছে। শুধুমাত্র চরমাধবদিয়া ইউনিয়নেই ১১০ কোটি টাকার কাজ হয়েছে। আরও কাজ হবে। চরের সঙ্গে শহরের যোগাযোগ সহজ করা হয়েছে। রাস্তা-ঘাটের যে উন্নয়ন করা হয়েছে তা বিগত কোনো সরকারই করেনি।
খন্দকার মোশাররফ বলেন, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ আজ বিশ্বের দরবারে মাথা তুলে দাঁড়িয়েছে। আওয়ামী লীগ সরকারের লক্ষ্যই হচ্ছে উন্নয়ন আর উন্নয়ন। উন্নয়নের এ ধারাবাহিকতা রক্ষা করতে হলে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। আওয়ামী লীগ ক্ষমতায় না আসলে দেশ পিছিয়ে পড়বে।
চরমাধবদিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে নির্বাচনী জনসভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তুহিনুর রহমান খোকন মন্ডল। জনসভায় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, জেলা পরিষদের চেয়ারম্যান মো. লোকমান হোসেন মৃধা, যুগ্ম সম্পাদক ঝর্না হাসান প্রমুখ বক্তব্য দেন।
এ সময় কোতয়ালী থানা আওয়ামী লীগের সভাপতি আবদুর রাজ্জাক মাস্টার, সাধারণ সম্পাদক সামচুল আলম চৌধুরী, শহর আওয়ামী লীগের সভাপতি খন্দকার নাজমুল ইসলাম লেভী, সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত আলী জাহিদ, শ্রমিক লীগের সভাপতি আক্কাস হোসেন, ছাত্রলীগের সভাপতি নিশান মাহমুদ শামীম, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com